শনিবার, ২৯ জুন ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শত কোটি হাতিয়ে ভারতে আত্মগোপন, ফিরে এসেই গ্রেফতার প্রাণনাথ দাস রামপালে ‘আল খেদমত’ ফাউন্ডেশন’র উদ্যোগে ত্রাণ সামগ্রী ও ঢেউটিন বিতরণ দ্বীপ ইউনিয়ন গাবুরায় ১ যুবকের আত্মহত্যা সাতক্ষীরায় সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতির অনুকূলে টিআর কাবিখা ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ জোরপূর্বক জমি দখল করতে একই পরিবারের ৫ জনকে জখম পূবাইল থানা পুলিশের অভিযানে জিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার-০১ অনলাইনে জুয়া পরিচালনাকারীদের বিরুদ্ধে শ্রীপুর বাজার কমিটির সভাপতির হুশিয়ারি মুসলিম উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করতে হবে- লায়লা পারভীন সেজুঁতি এমপি তাহিরপুর নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরায় সরকারি কর্মকর্তাদের সঙ্গে আস্থা প্রকল্পের পরামর্শ সভা

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরায় আস্থা প্রকল্পের সরকারী কর্মকর্তা ও অন্যান্য স্টেকহোল্ডাদের সঙ্গে যুব ফোরাম ও নাগরিক প্লাটফর্মের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) সুহজারল্যান্ড সরকারের অর্থায়নে এবং রূপান্তরের বাস্তবায়নে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা নাগরিক প্লাটফর্মের আহবায়ক এড. শাহনওয়াজ পারভীন মিলির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
জেলা নাগরিক প্লাটফর্মের সদস্য ও অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক আব্দুস সবুর বিশ্বাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেন, সহকারী কমিশনার এসএম আকাশ, প্রণয় বিশ্বাস, নুসরাত জাহান অনন্যা, পলাশ আহম্মেদ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সঞ্জীত কুমার দাস, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক একেএম শফিঊল আযম, সমাজসেবা অধিদপ্তরের এডি মো. রোকনুজ্জামান, জেলা তথ্য অফিসের ইউডিএ মো. মনিরুজ্জামান ও বিসিক উপ-ব্যবস্থাপক গৌরব দাস, প্রকল্পের ফিল্ড অফিসার বিপুল রায় প্রমুখ।

প্রকল্পের জেলা সমন্বয়কারী মাসুদ রানার পাওয়ার পয়েন্ট উপস্থাপনার মাধ্যমে সভায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সাত উপজেলার যুব ফোরাম প্রতিনিধি উমা সরকার, মো. নুরে আলম, আইরীন সুলতানা, কর্ণ বিশ্বাস কেডি, মো. আশরাফুল ইসলাম, সুমাইয়া পারভীন রিজমা, মর্জিনা খাতুন, আব্দুস সাত্তার, রবিউল ইসলাম ও কার্তিক আচার্য্য। এসময় নাগরিক প্লাটফর্মের পক্ষে আলোচনা করেন সাংবাদিক এম কারুজ্জামান, অসীম বরণ চক্রবর্তী, স্বদেশের নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত প্রমুখ।

উল্লেখ্য, প্রকল্পটি জাতীয় যুব নীতি ২০১৭ এর আলোকে তৃণমূল পর্যায়ের বিভিন্ন প্রান্তিক যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলা এবং সহনশীল ও অহিংস সমাজ গঠনে যুবদের উদ্বুদ্ধ করবে। আস্থা প্রকল্পের এই কার্যক্রমটি এসডিজির ১৭টি গোলের মধ্যে ধারা ৫, ১০, ১৬ ও ১৭ এর সাথে সম্পর্কিত। দল-মত নির্বিশেষে জাতীয় যুব নীতি বাস্তবায়ন এবং যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা বৃদ্ধি করবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।