শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

সাতক্ষীরায় সুদমুক্ত ঋণ বিতরণ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সদস্যদের মাঝে ১লক্ষ ৮০হাজার টাকার সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় ইসলামিক ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৯জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে চেক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ মঈনুল ইসলাম মঈন। চেক বিতরণ অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরা জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. মেহেদী হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সাতক্ষীরা আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মুহাম্মদ আক্তারুজ্জামান ও সাতক্ষীরা সদর হাসপাতালের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মুহাম্মদ সাইফুল্লাহ ।

এ সময় সাতক্ষীরা জেলা থেকে আগত শতশত ইমাম মুয়াজ্জিনের মধ্য হতে ২০২৩-২০২৪ অর্থ বছরে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় ৯জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।