শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৩৩ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা- কালিগঞ্জ সড়কের দুই ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।

সোমবার (০১ জুলাই) সকাল ১০টায় সাতক্ষীরা শহরের নিউমার্কেট মোড় থেকে এ অভিযান শুরু হয়। সড়ক ও জনপদ বিভাগ খুলনার নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমানের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে এসময় সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ার পারভেজসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অংশ নেন।

সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ার পারভেজ জানান, সাতক্ষীরা শহর থেকে ভেটখালী পর্যন্ত ৬২ কিলোমিটার সড়কের ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এর আগে বার বার মাইকিং করে এবং নোটিশের মাধ্যমে দখলদারদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য বলা হলেও তারা তা সরিয়ে না নেওয়ায় এই উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। তিনি আরো জানান, ইতোমধ্যে শহর থেকে ভেটখালী পর্যন্ত ৪ লেন সড়কের টেন্ডারও সম্পন্ন হয়েছে। সড়কের জায়গা উদ্ধারের পর বাকী কার্যক্রমও শুরু হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।