রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে মাসিক অপরাধ পর্যালোচনা সভা আগস্ট/২০২৩ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৯ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ

অদ্য ১২ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখে সাতক্ষীরা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে আগস্ট/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব কাজী মনিরুজ্জামান পিপিএম। অপরাধ পর্যালোচনা সভায় সাতক্ষীরা জেলার অপরাধ পরিসংখ্যান,আইন-শৃঙ্খলা পরিস্থিতি,মামলা রুজু ও নিষ্পত্তি,গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি, ওয়ারেন্ট ও সমন তামিল,আলামত ও অপমৃত্যু মামলার দ্রুত নিষ্পত্তি, ট্রাফিক আইনের প্র‍য়োগ ইত্যাদি বিষয় আলোচনা করা হয়। জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গোয়েন্দা নজরদারির উপর জোর দিয়ে আগাম তথ্য সংগ্রহের প্রতি পুলিশ সুপার মহোদয় গুরুত্বারোপ করেন।

জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সকল সার্কেল অফিসার ও থানার অফিসার ইনচার্জদের পুলিশ সুপার মহোদয় বিট পুলিশিং কার্যক্রম এবং নিয়মিত মাদক ও সন্ত্রাস বিরোধী মিটিং করাসহ বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃসজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),জনাব মোঃআমিনুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্),জনাব মোঃআতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),জনাব মীর আসাদুজ্জামান,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),জনাব মোঃআমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(কালীগঞ্জ সার্কেল),জনাব এস.এম জামিল আহমেদ,সহকারী পুলিশ সুপার(দেবহাটা সার্কেল),জনাব মোঃ সাজ্জাদ হোসেন,সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল), সাতক্ষীরা সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।