শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

সাতক্ষীরা সীমান্তে ৪ পিচ স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরায় বিজিবি সদস্যদের অভিযানে ৪৬৬ গ্রাম ওজনের চার পিচ স্বর্ণের বারসহ এক চোরাকারবারী আটক হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) দুপুরের দিকে ভোমরা জাহাঙ্গীর মার্কেটের সামনে এক মোটরসাইকেল আরোহীর কাছ থেকে এই স্বর্ণ উদ্ধার করে বিজিবি। আটক স্বর্ণের মূল্য ৪৫ লাখ ১৬ হাজার টাকা।

বিজিবি সূত্র জানায়, স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের আওতাধীন ভোমরা বিওপি’র একটি টহল দলের সদস্যরা জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেয়। দুপুরের দিকে জাহাঙ্গীর মার্কেটের সামনে থেকে সীমান্তগামী একটি মোটরসাইকেল চালককে আটক করে বিজিবি সদস্যরা। এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে এই চার পিচ স্বর্ণের বার উদ্ধার করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।