বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের পবিত্র কোরআন এর সবক প্রদান সাতক্ষীরার রসুলপুরে রংধনু আবাসিক এলাকার ধানসিঁড়ি গেট উদ্বোধন সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই: ইফতেখার সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ১৬ বার পঠিত

তাপস কুমার ঘোষঃ 

সাতক্ষীরার কালিগঞ্জের নলতায় সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আইয়ুব হোসেন মুকুলের র‍্যালি ও জনসমাবেশ অনুষ্ঠিত। মঙ্গলবার (২২ অক্টোবর’২৪) বিকালে র‍্যালি ও জনসমাবেশ উপলক্ষে দুপুর থেকে দেবহাটা, আাশাশুনি ও কালিগঞ্জের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা খন্ড খন্ড মিছিল নিয়ে নলতা কালীবাড়ি ওয়ালটন প্লাজার সামনে জড়ো হয়। পরে একত্রিত মিছিলটি প্রথমে যান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সাতক্ষীরার প্রথম শহিদ দেবহাটার আস্কারপুরের সন্তান শহিদ আসিফের কবর জিয়ারত করতে। পরে মিছিলটি নলতা কালীবাড়ি ফিরে বিএনপি নেতা ইঞ্জিনিয়র আইয়ুব হোসেন মুকুলের পরিচিতি পর্ব ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় নেতাকর্মী ও জনসমর্থকদের নিয়ে কালিবাড়ি হতে নলতা চৌমুহনী বাজার পর্যন্ত র‍্যালী শেষে বক্তব্য রাখেন, কালিগঞ্জ উপজেলা কৃষকদলের আহবায়ক মোঃ রোকনুজ্জামান, সদস্য সচিব ছোটন, জাসাস এর আহ্বায়ক মুর্শিদ ও আশাশুনি স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ লিটন। জনসমাবেশ আরও উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন কৃষক দলের যুগ্ম সম্পাদক মোঃ মোখলেছুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান, আহবায়ক ওসমান ও সদস্য সচিব হাবিবুল ইসলামসহ আরো অনেকে।
জন সমাবেশের সমাপনী বক্তব্যে ইঞ্জিনিয়ার আইয়ুব হোসেন মুকুল বলেন, আমি শ্রদ্ধা ভরে স্মরণ করছি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের প্রতি, স্মরণ করছি মুক্তিযুদ্ধের ঘোষক জিয়াউর রহমানকে, আমি আপনাদের নেতা হতে আসি নাই আমি আপনাদের কর্মী হয়ে, সেবক হয়ে থাকতে চাই। সারা জীবন আপনাদের সুখে দুঃখে কাজ করতে চাই। আপনাদের এই ভালোবাসা আমি কখনো ভুলবো না। শহীদ আদর্শের যে কোনো নেতাকর্মী আমাকে স্মরণ করলেই পাশে পাবেন ইনশাআল্লাহ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।