রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

সালথায় ২০টি নতুন ঢাল উদ্ধার,আটক নেই কেউ, মামলাও হয়নি!

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৫৯ বার পঠিত

আকাশ সাহাঃ সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথায় অভিযান চালিয়ে ২০টি নতুন ঢাল উদ্ধার করেছে পুলিশ। এসব ঢাল সহিংসতার সময় নিজেদের আত্মরক্ষার জন্য ব্যবহার করে থাকেন সংঘর্ষকারীরা। বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যায় উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড় খারদিয়া শেখপাড়া গ্রামের আমেরিকা প্রবাসী মো. আবু বক্কর মাতুব্বরের নবনির্মিত ভবনের ভেতর থেকে এসব ঢাল উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। এমনকি মামলাও হয়নি।

ঢাল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সালথা থানার (ওসি) মোহাম্মাদ ফায়েজুর রহমান বলেন, সংঘর্ষে ব্যবহার করার জন্য বড় খারদিয়া গ্রামের একটি বাড়িতে এসব ঢাল তৈরি করা হচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে ২০টি প্লেনসিটের নতুন ঢাল ও কাঠের হাতুল উদ্ধার করা হয়। এ সময় ওই বাড়িতে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা মামলা হয়নি। 

শুক্রবার (২১ জুন) দুপুরে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল-নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, দেশীয় অস্ত্র উদ্ধারের সময় ঘটনাস্থলে কাউকে পাওয়া না গেলে অনুমান করে কারো বিরুদ্ধে মামলা দেওয়া ঠিক হবে না। কারা ওই ঢালগুলো তৈরি করছে, তার সঠিক তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

তাই কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ওই বাড়ির দারোয়ানকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। সে এ ঘটনায় জড়িত নয় বলে জানিয়েছেন। তাই আমরা বিষয়টি তদন্ত করছি। এসব ঢাল তৈরির সঙ্গে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে,তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।