সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মো.আনিসুল হক নেত্রজল সাহিত্য ম্যাগাজিন এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও গুনিজন সংবর্ধনা-২০২৪ অনুষ্ঠিত  বোয়ালখালীতে ৪ চোর গ্রেফতার ঝুপড়ি ঘরেই সুখ খুঁজছেন কুলসুম বেগম, তিন দশকের লড়াই  কালুরঘাট সেতুতে তীব্র যানজট সাতক্ষীরায় সুষ্ঠু বর্জ্য ব্যবস্থাপনার দাবিতে মানববন্ধন   খালেদা জিয়া আপোষহীন নেত্রী,বিদেশে পালিয়ে যাননিঃনায়াব ইউসুফ  মুন্সীগ‌ঞ্জে একে মে‌মো‌রিয়াল স্কু‌লে ৫ম শ্রেণির বিদায় ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী‌দের সংবর্ধনা। হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি 

সুনামগঞ্জ-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মো.আনিসুল হক

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪
  • ১১ বার পঠিত

মুরাদ মিয়া,সুনামগঞ্জঃ

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন ১নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক,মো.মুনসুর আলম বলেন,গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে শেখ হাসিনার পদত্যাগ করে দেশত্যাগের পর।

দীর্ঘ ১৭ বছর ক্ষমতার বাহিরে থাকা বিএনপি ও অঙ্গ সংগঠনের দলের নেতাকর্মীরা এখন সক্ষিয় হয়ে পড়েছে। এই থেকে পিছিয়ে নেই সুনামগঞ্জ-১ আসনে বিএনপি নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জ-১ আসনের সাধারণ জনতার একমাত্র স্বপ্ন আগামী বিএনপির মনোনয়ন প্রত্যাশী,মো.আনিসুল হক।

তিনি দলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ৪ চার উপজেলায় দফায় দফায় বিভিন্ন স্থানে সভা সমাবেশ, পথসভা ও মতবিনিময়ের মাধ্যমে পূর্বের অবস্থান ধরে রাখার চেষ্টা করছেন।

এরই ধারাবাহিকতায় ১৭ বছর ক্ষমতার বাহিরে থাকা নতুন ধারার রাজনীতি পরিবর্তন নিয়ে আসতে চান তাহিরপুর উপজেলার সূর্য সন্তান ও গরীব, দুঃখী মানুষের আস্থাশীল ভরসার স্থান আনিসুল হক।

তিনি সাধারণ সম্পাদক, কৃষকদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি,সহ-সভাপতি সুনামগঞ্জ জেলা বিএনপি,আহবায়ক সুনামগঞ্জ জেলা কৃষকদল ও তাহিরপুর উপজেলা পরিষদের (সাবেক) চেয়ারম্যান,এবং তাহিরপুর উপজেলা বিএনপির সাবেক সফল সভাপতি,

সুনামগঞ্জ-১ আসনের জনন্দিত নেতা, ও

মনোনয়ন প্রত্যাশী আনিসুল হক।

তিনি তাহিরপুর, ধর্মপাশা,মধ্যনগর,ও জামালগঞ্জ উপজেলাবাসী সাধারণ মানুষের কাছে অত্যন্ত প্রিয় মুখ হিসেবে ব্যাপক পরিচিত লাভ করেছেন।

আনিসুল হক বাংলাদেশ বিএনপির রাজনীতিতে শক্ত অবস্থানে রয়েছেন। বিশেষ করে দলের শীর্ষ বিএনপি নেতাকর্মীদের সাথে তার সুসম্পর্ক রয়েছে।

বিগত আওয়ামীলীগ সরকারের আমলে রাজপথে সংগ্রাম আন্দোলনের মাধ্যমে বহু হামলা মামলার শিকার হয়েছেন।ঢাকা রাজধানীসহ বিভাগ জেলা ও উপজেলায় রাজপথের আন্দোলনে নিজের জীবন বাজি রেখে কর্মীদের পাশে থেকে আন্দোলনে নিরলস ভুমিকা পালন করেছেন।

যে মানুষটা রাতদিন কর্মীদের খোজ খবর নেওয়াসহ সবসময় পাশে ছিলেন,

এতো মামলা,হামলার ভয়কে জয় করে আমাদের মনে জায়গা করে নিয়েছেন।

তাই এমন শ্রদ্ধেয় প্রিয় নেতা নেতা আনিসুল হক কে আমরা সুনামগঞ্জ-১ আসনের বিএনপি মনোনীত এমপি হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে তাহিরপুর উপজেলার সূর্য সন্তান

বিএনপির সুনামগঞ্জ-১ আসনের আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো.আনিসুল হক বলেন, দেশের দীর্ঘ মেয়াদী রাজনৈতিক দুর্দশা লাঘবে পরিবর্তনশীল নতুন চেতনায় নতুন চিন্তায় দেশের যুব সমাজে নতুন রাজনৈতিক ধারণা সৃষ্টির মাধ্যমে স্মার্ট বাংলাদেশ সৃষ্টি করার লক্ষ্যে আমি সুনামগঞ্জ -১ আসন থেকে তৃণমূল বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী।

সেজন্য আমি ধর্মপাশা,মধ্যনগর,জামালগঞ্জ ও আমার প্রিয় তাহিরপুর উপজেলার সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষের দোয়া-সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।

সৌজন্যেঃ মুনসুর আলম,শ্রীপুর উত্তর ইউনিয়ন ১নং ওয়ার্ড সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।