শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

সুন্দরগঞ্জে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৪৫ বার পঠিত

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৩জুলাই) সকালে রংপুর জেলা শিল্পকলা একাডেমিতে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার জাকির হোসেন শপথ বাক‍্য পাঠ করান।এসময় সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তফা মহসিন সরদার টিপু, পুরুষ ভাইস চেয়ারম্যান জয়ন্ত কুমার দাস ও মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা আক্তার শিল্পী শপথ গ্রহণ করেন।

এছাড়াও রংপুর বিভাগের বিভিন্ন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের এদিনে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।শপথ গ্রহণ শেষে নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।