রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

সুন্দরগঞ্জে মন্দির ও রাষ্ট্রীয় সম্পদ পাহারায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪
  • ৫২ বার পঠিত

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ কোটা আন্দোলনকে কেন্দ্র করে ছাত্র জনতার ১দফা দাবির তোপে পড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়ার পরপরই দেশের বিভিন্ন স্থানে শুরু হয় হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ। এমন অবস্থায় ভঙ্গুর হয়ে পড়েছিল দেশের আইন শৃংখলা। বিভিন্ন দাবিতে পুলিশ বাহিনী দিয়েছিল কর্ম বিরতি।

এমন পরিস্থিতিতে দেশের আইন—শৃঙ্খলা অবনতি হওয়ায় ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে এবং হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন মন্দির পাহারায় নিয়োজিত আছেন গাইবান্ধার জেলার সুন্দরগঞ্জ উপজেলায় আনসার ও ভিডিপির প্রায় ২৮২ জন সদস্য—সদস্যা।

দেশের কিছু কিছু এলাকায় লুটপাট ও ডাকাতির খবর জেনে জনমনে আতঙ্ক তৈরি হচ্ছে। আর এ ধরনের আতঙ্ক থেকে রেহাই পেতে সুন্দরগঞ্জের পৌরসভা সহ ১৫টি ইউনিয়নে আনসার ও ভিডিপি সদস্যরা সনাতন ধর্মাবলম্বীর বিভিন্ন এলাকায় গিয়ে মন্দির কমিটির সাথে মতবিনিময় করছেন এবং এলাকা ভিত্তিক এলাকা বাসীদের নিয়ে বিভিন্ন গ্রুপ করে রাতভর পাহারা দিচ্ছেন।

উল্লেখ্য যে, উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা রাষ্ট্রীয় সম্পদের নিরাপত্তা এবং ট্রাফিক নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছেন আনসার ও ভিডিপির সদস্যরা।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. গোলাম রব্বানী বলেন, দেশের সংকট ও ক্লান্তিময় সময়ে বাংলাদেশ আনসার ও  ভিডিপি সব সময় মানুষের পাশে আছে এবং থাকবে। এরই ধারাবাহিকতায় দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনায় দেশের আইন শৃংখলা রক্ষা, রাষ্টীয় সম্পদ রক্ষা ও সংখ‍্যালঘুদের নিরাপত্তায় তাদের মন্দির পাহারায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে আমাদের আনসার ও ভিডিপির সদ‍স‍্য, সদস‍্যারা দিনভর কাজ করে যাচ্ছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।