মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আনসার ভিডিপির সদস‍্য বাছাই কার্যক্রম সম্পন্ন 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৬৪ বার পঠিত
জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষার জন্য পিসি/এপিসি আনসার ভিডিপি সদস্য/সদস্যা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
গত ১৩ ও ১৪ মে উপজেলা আনসার ও ভিডিপি অফিস চত্বর ও শুভজান দাখিল মাদ্রাসায় উম্মোক্ত মাঠে স্বচ্ছ ও সুন্দর বাছাই কার্যক্রম সম্পন্ন করে জেলা কমান্ড‍্যান্ট আনসার ও ভিডিপি গাইবান্ধা কর্তৃক গঠিত বাছাই কমিটির কর্মকর্তাগণ।
বাছাই কমিটিতে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উপজেলার আনসার ও ভিডিপির সদস্যরা নিদিষ্ট স্থানে উপস্থিত হলে বাছাই কমিটির কর্মকর্তাগণ তাদের কাগজপত্রগুলো দেখাশুনা করে প্রাথমিক ভাবে তাদের তালিকা তৈরি করেন।
 উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা গোলাম রব্বানী বলেন- আসন্ন ৬ষ্ঠ সুন্দরগঞ্জ উপজেলা নির্বাচনে আমরা যে লোকগুলো নির্বাচনের জন্য সিলেক্ট করেছি তারা সকলে সুস্থ এবং সুঠাম দেহের অধিকারী। প্রত‍্যেকের আনসার ভিডিপির প্রশিক্ষণ ও সার্টিফিকেট রয়েছে।নির্বাচনী মাঠে যাতে আইন শৃঙ্খলার সুশৃঙ্খল রাখতে তারা সকলে প্রস্তুত।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।