বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় সড়ক নিরাপদ দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব ফরিদপুর এর ব্যতিক্রম উদ্যোগ সরকারি বাঙলা কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ওরিয়েন্টেশন ও নবীন বরন অনুষ্ঠিত  বনার্ঢ্য আয়োজনে নিসচা মুন্সীগঞ্জ জেলা শাখার জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত কালিগঞ্জে শিক্ষকের পদত্যাগের দাবীতে মহাসড়কে বিক্ষোভ করেছে অভিভাবক ও শিক্ষার্থীরা কালিগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন আদর্শ ইসলামিক ক্যাডেট স্কুলের শিক্ষার্থীদের পবিত্র কোরআন এর সবক প্রদান সাতক্ষীরার রসুলপুরে রংধনু আবাসিক এলাকার ধানসিঁড়ি গেট উদ্বোধন সাতক্ষীরা ৩ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আইয়ুব হোসেন মুকুলের জনসমাবেশ অনুষ্ঠিত দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই: ইফতেখার সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

সুর্যসেনা সাহিত্য পরিষদে বিশেষ কবিতা প্রতিযোগিতায় আশিকুর সরকার রাব্বির ২য় স্থান লাভ, পেলেন সম্মাননা

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

সূর্যসেনা সাহিত্য পরিষদের বর্ষসেরা বিশেষ কবিতা প্রতিযোগিতা-২০২৪ এ সেরা কবি হিসেবে দ্বিতীয় স্থান লাভ করেছেন কুড়িগ্রাম থেকে,কবি ও সাহিত্যিক মোঃ আশিকুর সরকার রাব্বি। এবং সেই সাথে তাকে সুর্যসেনা সাহিত্য পরিষদ থেকে সেরা লেখক সম্মাননা ও পাঠক সম্মাননায় ভূষিত করেছেন সুর্যসেনা সাহিত্য পরিষদ। জানা যায় সুর্যসেনা সাহিত্য পরিষদ কবিতা প্রতিযোগিতা ২০২৪ এ একাধিক কবি ও সাহিত্যিক অংশগ্রহণ করেন। কিন্তু এরমধ্যে একাধিক কবি ও সাহিত্যিকদের মধ্যে সেরা কবি হিসেবে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ পর্যায়ে সর্বমোট চারজন কবি বিচারকদের চোখে সিলেক্টেড হয়। এরমধ্যে কুড়িগ্রাম জেলা থেকে কবি মোঃআশিকুর সরকার (রাব্বি) দ্বিতীয় স্থান লাভ করেন। কুড়িগ্রাম থেকে আশিকুর সরকার রাব্বি দ্বিতীয় স্থান লাভ করায়, সূর্যসেনা সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা পরিচালক,কবি,সাহিত্যিক ও সংগঠক, মোঃ আবুল কালাম আজাদ, তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েন।

এবিষয়ে দ্বিতীয় স্থান অধিকার করায় কবি আশিকুর সরকার (রাব্বি) বলেন, কবিতা জগতে এই সম্মাননা আমার প্রথম প্রাপ্তি, এবং আমাকে উক্ত কবিতা প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান দেয়ায়, সূর্যসেনা সাহিত্য পরিষদের সকল এডমিন,কবি ও সাহিত্যিকদের কাছে আমি কৃতজ্ঞ জ্ঞাপন করছি। সেই সাথে সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।