শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

সৌদিতে মাটি চাপায় দুই বাংলাদেশি নিহত, আহত আরও দুইজন

আব্দুল্লাহ আল মামুন,নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২০ বার পঠিত

 

 

আব্দুল্লাহ আল মামুন, নিজস্ব প্রতিনিধিঃ

বহুতল ভবন নির্মাণের জন্য পাহাড় কেটে কাজ করার সময় সৌদি আরবের রিয়াদে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে মাটি চাপায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই বাংলাদেশি আহত হয়েছেন।

নিহত নাছির উদ্দীন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার নওয়াগাঁও গ্রামের বাসিন্দা।
নিহত তেরা মিয়া, সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের বাসিন্দা।

উক্ত দুর্ঘটনায় আহত হন নুরুল আমিন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের বাসিন্দা ও রাজিব মিয়া, সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার দলইর গাঁও গ্রামের বাসিন্দা।

স্থানীয় কর্মকর্তাদের বরাত জানা যায় যে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে খননকার্য চলাকালীন মাটি ধসে পড়ে। এতে চারজন বাংলাদেশি শ্রমিক আহত হন। তাদের মধ্যে নাছির উদ্দীন ও তেরা মিয়া ঘটনাস্থলেই মারা যান। আহত নুরুল আমিন ও রাজিব মিয়াকে রিয়াদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।