শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে টমটম চালকের লাশ উদ্ধার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৩২৪ বার পঠিত

মনিরুজ্জামান সোহান, হবিগঞ্জ প্রতিনিধিঃ

 

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় মো. এখলাছ মিয়া (২৮) নামে অটো রিকশা চালকের হাত পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ৫ অক্টোবর দিবাগত রাতে উপজেলার দেউন্দি চা বাগানের ১৫ নং সেক্টর লাইন এলাকা থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

জানা যায়, নিহত এখলাছ মিয়া চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের মোঘড়াপাড়া এলাকার মোঃআজিজুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, এখলাছ মিয়া নামে ওই যুবক পেশায় একজন অটো রিকশা চালক। সে বেশ কিছুদিন যাবত অটো রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। বুধবার সকালে সে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বাহির হয়। পরে রাত ১০টার পর্যন্ত বাড়ি ফিরেনি।

এরপর থেকেই তার স্বজনরা অনেক স্থানে খোজাখুজি করেও তার সন্ধান পায়নি। এক পর্যায়ে দেউন্দি চা-বাগানের ১৫ নং সেক্টর লাইনের পাশের একটি ঝোপঝাড় মরদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে মরদেহটি থানায় নিয়ে যায় এবং তার পরিবারের সদস্যরা মরদেহ শনাক্ত করে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আশরাফ লাশ উদ্ধারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, এখলাছ মিয়ার মরদেহে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।