শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

হাজী মাসুদুর রহমানের উদ্যোগে ভাওড়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

মির্জাপুর প্রতিনিধি টাংগাইলঃ
  • আপডেট সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৭৬৬ বার পঠিত

মির্জাপুর প্রতিনিধি টাঙ্গাইলঃ

টাংগাইল মির্জাপুরের ভাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব হাজী মাসুদুর রহমান মাসুদের উদ্যোগে ভাওড়া ইউনিয়নের তিনটি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। ২২ অক্টোবর ২০২৩ ইং রবিবার সন্ধ্যার পর থেকে পূজা মন্ডপ গুলো পরিদর্শন করা হয় । বিশাল হোন্ডা বহর নিয়ে সরিষাদাইড় প্রথম পূজা মন্ডপ পরিদর্শন করেন ভাওড়া ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জনাব হাজী মাসুদুর রহমান মাসুদ সহ ইউনিয়ন পরিষদের সদস্যগণ ও সফর সঙ্গীরা । দ্বিতীয়ত পরিদর্শন করেন বৈরাগী ভাওড়া পূজা মন্ডপ । এসময় পূজা কমিটি সকলের সাথে মতবিনিময় ও বক্তব্য রাখেন ।
রাত নয় টার সময় কামারপাড়া সর্বশেষ পূজা মন্ডপ পরিদর্শন করেন । এ সময় পূজা মন্ডপ পরিদর্শন করতে আসেন মির্জাপুরের সুনামধন্য উপজেলা নির্বাহী অফিসার মহোদয় জনাব শাকিলা বিনতে মতিন । উপজেলা নির্বাহী অফিসার মহোদয়কে কাছে পেয়ে আগত সকল অতিথিদের মাঝে খুশির আমেজ বিরাজ করে ।
উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জনাব জহিরুল ইসলাম জহির । বিশিষ্ট সমাজ সেবক জনাব সিরাজ মিয়া । ভাওড়া ইউনিয়ন পরিষদের সদস্য জনাব আব্দুল আজিজ মিয়া, শফিকুল ইসলাম শ্যামল ,ইউসুফ মিয়া ,ফিরোজ সরকার, শহিদুল ইসলাম,যুবরাজ ইসলাম ,ময়নাল হোসেন । এছাড়াও সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান জনাব রুমি আক্তার উপস্থিত ছিলেন ।
অতিথিগণ বক্তব্য বলেন হিন্দু ধর্মের সবচেয়ে বড় পূজা হলো দুর্গাপূজা আর এই পূজায় যেন কোনরকম অসুবিধে না হয় সুন্দর ও সুষ্ঠুভাবে তাদের ধর্ম পালন করতে পারে। সকলের সাথে যেন ভালো সম্পর্ক বজায় থাকে এই আশা প্রকাশ করেন ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।