রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কুষ্টিয়ায় তিন দিন ব্যাপী অষ্টোপ্রহর শেষে লালন আখড়া ছাড়ছেন সাধু ভক্তরা  সাতক্ষীরা ল স্টুডেন্স ফোরামের নির্বাচনে ফিরোজ সভাপতি ও হুমায়ুন সম্পাদক নির্বাচিত কালিগঞ্জে জাতীয় ইঁদুর দমন অভিযান অনুষ্ঠিত  কালিগঞ্জে তরুন দলের কমিটি গঠন সুলতান সভাপতি আলতাপ সম্পাদক হাটহাজারীতে সামরিক বাহিনী ও উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ভর্তির ওপর কর্মশালা অনুষ্ঠিত মধ্যনগরে যুবলীগের ইউনিয়ন সভাপতি গ্রেফতার সুন্দরগঞ্জে যুব অধিকারের উদ্যোগে পরিচিতি সভা ও কর্মী সমাবেশ  সাতক্ষীরায় বিএনপির যৌথ কর্মীসভা অনুষ্ঠিত  গত ১৭ বছরে রাষ্ট্রের সব প্রতিষ্ঠান গুলোকে ধ্বংস করে দিয়েছেন আওয়ামী লীগ: শাহাজান  সাতক্ষীরার কাকডাংগা সীমান্ত দিয়ে অবৈধভাবে   ভারত হতে বাংলাদেশে প্রবেশের সময় আটক -১

হাটহাজারীতে সামরিক বাহিনী ও উচ্চশিক্ষা প্রতিষ্ঠান ভর্তির ওপর কর্মশালা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার পঠিত

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ

হাটহাজারী উপজেলাধীন বিভিন্ন কলেজের সদ্য এইচএসসি পাশ করা শিক্ষার্থীদের নিয়ে কানেক্টিং পিপলস এর আয়োজনে আর্মি, নেভি, এয়ার ফোর্স, আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি), মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) ভর্তি প্রস্তুতি শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৯ অক্টোবর সকাল ১১টায় উপজেলার মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের হল রুমে মোরশেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সেনা কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল দিদারুল আলম পিএসসি (অব:)। তিনি সামরিক বাহিনী সহ বিভিন্ন উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ ও ভর্তির ক্ষেত্রে শিক্ষার্থীদের করণীয়, প্রস্তুতি এবং গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা নিয়ে বিশদ আলোচনা করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “সামরিক বাহিনীতে যোগ দেওয়ার ইচ্ছা থাকা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিকভাবে দৃঢ় হতে হবে। সামরিক বাহিনীর জীবন চ্যালেঞ্জিং হলেও এটি একটি সম্মানজনক পেশা, যেখানে দেশসেবার মহান সুযোগ রয়েছে।” এছাড়াও অন্যান্য সামরিক বাহিনীর অধীনস্ত উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ভর্তির মাধ্যমে শিক্ষার্থীরা ভাল ক্যারিয়ার গড়ার সুযোগ লাভ করবে।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গুলতাজ মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যাপক অলি আহাদ চৌধুরী, মির্জাপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ আব্বাস উদ্দিন, কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজের অধ্যাপক শেখ আহমদ, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সৈয়দ মোস্তাফা আলম মাসুম, কুলগাঁও সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক আবু রাহেল মো: ফয়সাল, কৃষি ব্যাংকের এসও জীবন বড়ুয়া, সাংবাদিক জিয়া চৌধুরী ও নুরুল্লাহ সবুজ।

এছাড়াও উপস্থিত ছিলেন সোপন হামিদ, হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, যুগ্ম সম্পাদক উজ্জল নাথ, এম ওসমান গনি, নুর উদ্দিন, জুলফিকার প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।