শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

হাটহাজারী উপজেলা নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার,কে হবে হাটহাজারীর মাঝি

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতাঃ
  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪
  • ৪৩ বার পঠিত

 

হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধিঃ

হাটহাজারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মধ্যে একজন মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) মনোনয়ন প্রত্যাহার করার শেষ দিনে দুই চেয়ারম্যান প্রার্থী ও একজন পুরুষ ভাইস চেয়ারম্যান তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন বলে জানান সহকারী রিটার্নীং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান।

মনোনয়ন প্রত্যাহার করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ। সে হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এসএম রাশেদুল আলম এবং হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান।

এর আগে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম জমা দেন: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বর্তমান হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম রাশেদুল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির দপ্তর সম্পাদক নুর খান, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন শাহ, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান।

অন্য দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেননি। তবে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নাজমুল হুদা মনি তার মনোনয়ন প্রত্যাহার করেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম জমা দিলেন : সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার বেগম, মোছা.শারমিন আক্তার, বিবি ফাতেমা শিল্পী, এবং সাজেদা বেগম।

পুরুষ ভাইস চেয়ারম্যান: আশরাফ উদ্দিন জীবন, নাজমুল হুদা, অশোক কুমার নাথ, এম এ খালেদ, এবং নুরুল আবছার ৫ জন হলেও নাজমুল হুদা মনি তার মনোনয়ন প্রত্যাহার করেন।

সহকারী রিটার্নীং অফিসার ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামান বলেন, আজকে মনোনয়ন প্রত্যাহার করার শেষ দিনে দুইজন চেয়ারম্যান এবং একজন পুরুষ ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাহার করেছেন

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।