বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

আওয়ামী লীগকে মোকাবিলা করার শক্তি জামাত-বিএনপির নেই।  

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ৩৩৬ বার পঠিত

মনিরুজ্জামান সোহান, হবিগঞ্জ প্রতিনিধি। 

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে যাবে কি না এটি তাদের নিজেদের ব্যাপার। কিন্তু দেশের জনগণকে ভোটে যেতে বাঁধা দেওয়ার কোন প্রকার এখতিয়ার তাদের নেই। দেশের ক্ষতি করার উদ্দেশ্যে তারা যদি কোন ষড়যন্ত্র করে তাহলে জনগণকে নিয়ে অবশ্যই তাদেরকে প্রতিহত করা হবে।

জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল হবিগঞ্জ পৌর টাউন হলে জেলা শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি দেশে নির্বাচন হতে দেবে না বলে আন্দোলনের ডাক দিলেও রাস্তায় তাদেরকে পাওয়া যায় না। রাজপথে আওয়ামী লীগকে মোকাবিলা করার শক্তি বিএনপির নেই। তিনি তার বক্তৃতায় আরো বলেন মনে রাখতে হবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের উন্নয়ন হয়। বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়ায়। এটিই আওয়ামী লীগ নেতাদের আত্মতৃপ্তি। দেশে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনকে আরও সুসংগঠিত করতে হবে।

জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ আরব আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

অনুষ্ঠানে শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ নেতৃবৃন্দ কেক কেটে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।