শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৬৩ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাংলাদেশ যাত্রী কল্যান সমিতির মহাসচিব জনাব মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী ফেসবুকের মাধ্যমে জানতে পারেন বোয়ালখালী কালুরঘাট ফেরিরতে আজ ২৯ জুন শনিবার পারাপার করা যাত্রীদের জনপ্রতি পাঁচ টাকা হারে টোল আদায় করা হচ্ছে। বিষয়টি নিয়ে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়,রেল মন্ত্রনালয়ের উর্ধতন কতৃপক্ষের সাথে কথা বলে পাঁচ টাকা হারে টোল আদায় বন্ধ করেছেন বলে তিনি ফেসবুকে লাইভে শিয়ার করেছেন।
আজ (২৯ জুন) শনিবার সকাল থেকে ফেরি পারাপার যাত্রীদের থেকে ৫ টাকা নেয়ার অভিযোগ উঠে। এ সময় সওজ কর্তৃপক্ষের নজরে আসে বিষয়টি। তাৎক্ষণিক সওজের প্রতিনিধি ফেরিঘাটে পাঠিয়েছেন বলে জানিয়েছেন সওজ কর্তৃপক্ষ। আরেফিন জুয়েল নামের এক সাংবাদিক বলেন, সওজের একটি প্রতিনিধি দল ফেরিঘাটে আসেন। ফেরি কর্তৃপক্ষের সাথে বৈঠক করেছেন। এখন আর ফেরি পারাপার যাত্রীদের থেকে কোন প্রকার টাকা দাবি করছে না ফেরিঘাটে থাকা কর্মচারিরা।
সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোছলেহ বলেন, আমাদের একটি প্রতিনিধি টিম ফেরিঘাটে গেছে এবং টাকা আদায় বন্ধ করে দেয়া হয়েছে। পারাপারকৃত কোন যাত্রী যাতে টাকা না দেয় সে জন্য ফেরিঘাটে একটা সাইনবোর্ডও তুলে দেয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।