শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা সদর সাব রেজিষ্ট্রারেরর কার্যালয় থেকে সরকারী নথি চুরি: ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যানসহ ৫ জন গ্রেপ্তার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে জামায়াতের উদ্যোগে যুব সমাবেশ অনুষ্ঠিত স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী  মুন্সীগঞ্জে আন্ত:জেলা ডাকাত চক্রের ৮ সদস্য অভিযানে গ্রেপ্তার মুন্সীগঞ্জে পুলিশ লাইন্সে বিভাগীয় পদোন্নতি পরীক্ষা প্যারেড অনুষ্ঠিত। মোল্লাহাট উপজেলা শাখার তৃণমূল সম্মেলন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ হাটহাজারীতে ২২ হাজার ৮২৮ জনকে বিনামূল্যে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধী ভ্যাকসিন দিবে সরকার মোল্লাহাটে স্বেচ্ছাসেবক দলের আয়োজনে গনসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত পাটকেলঘাটায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ১কেজি গাঁজা সহ গ্রেফতার

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা স্মারক পেলেন সুদর্শন চক্রবর্ত্তী

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১১৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রা প্রতিনিধি সভা ২০২৪ সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ফরিদপুর জেলার স্টাফ রিপোর্টার সুদর্শন চক্রবর্ত্তী কে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৬ জুন) সকাল ১০ ঘটিকায় স্থান ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি) ঢাকার কাকরাইলে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তিনি বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা। সাংবাদিকরা সমাজের দর্পন বা আয়না। সাংবাদিকতা পেশা এমনিতেই চ্যালেঞ্জের। জীবনের ঝুঁকি নিয়ে কাজ করতে হয় সাংবাদিকদের। এমনকি বিভিন্ন প্রকার হুমকি, মামলা-হামলার শিকার হতে হয়। তবে ঝুঁকি থাকলেও এটা অত্যন্ত সম্মানজনক পেশা। এ পেশায় আসতে চাইলে একজন সাংবাদিককে বেশি বেশি লেখালেখির চর্চা করতে হবে। সাংবাদিকতা হবে নিরপেক্ষ, স্বচ্ছ, বিশ্বাসযোগ্য এবং এগুলো মেনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই একজন সাংবাদিকদের কর্তব্য।

এছাড়া সাংবাদিকদের নিরাপত্তার জন্য আইন পাস করা উচিত এবং আইনের সঠিক ব্যবহার নিশ্চিত করতে হবে। আইনের পাশাপাশি সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ শাহাদাত হোসেন, দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার সম্পাদক অশোক ধর, নির্বাহী সম্পাদক নাসির উদ্দিন মিলন, সহ সম্পাদক তরিকুল ইসলাম, মফস্বল সাংবাদিক আজগর হোসাইন, দেবনিষ্ঠা জানা এবং সিনিয়র সাংবাদিকবৃন্দ সহ প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।