মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

গজারিয়ায় চতুর্থ পর্যায়ে ১৭টি পরিবারকে ঘর ও জমি উপহারের মাধ্যমে গৃহহীন ঘোষণা।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৪৭ বার পঠিত

মো রাসেল সরকার,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা আজ ২২ মার্চ বুধবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার উপকারভোগী ১৯৮ জন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করে এ-ই উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত উপজেলা ঘোষণা করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হবে। আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় গজারিয়া উপজেলায় চার ধাপে মোট ১৯৮টি গৃহ বরাদ্ধ পায়। যা ইতোমধ্যে প্রথম ধাপের ১৫০টি গৃহ, দ্বিতীয় ধাপের ২০টি গৃহ, তৃতীয় ধাপের বরাদ্ধকৃত ১১টি গৃহ এবং চতুর্থ ধাপের বরাদ্ধকৃত ১৭ টি গৃহ নির্মাণ শেষে পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে।

গজারিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ পলকের সভাপতিত্বে
শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান আল মামুন( বিপিএম,পিপিএম)। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জি এম রাশেদুল ইসলাম এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠু, বালুয়াকান্দি ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল, বাউশিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, টেঙ্গারচর ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম ফরাজি প্রমূখ।

বক্তব্যে বক্তারা বলেন, উপজেলায় আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় যে কাজ হয়েছে তা সত্যিই প্রশংসনীয়। ভূমিহীনদের জন্য দুইশতক জায়গাসহ পাকা ঘর নির্মাণ করে দিয়ে বিশ্বের বুকে এক নজির স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উপজেলায় চতুর্থ ধাপে ১৭ জন ভূমিহীন ও গৃহহীন মানুষকে পুনর্বাসিত করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।