মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সীগঞ্জে জমি ও ঘর পেলেন ২১২ জন

মুন্সীগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১৪২ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের জমি ও ঘর প্রদান করা হয়েছে। আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে সারাদেশে ৩৯ হাজার ৩৬৫ টি ঘর প্রদান করা হয়েছে। দেশের ৭টি জেলাসহ ১৫৯টি উপজেলা ভূমিহীন মুক্ত ঘোষণা করা হয়।

২২‌শে মার্চ (বুধবার) বেলা ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারচুয়ালি যুক্ত হয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন। সেই সাথে মুন্সীগঞ্জের ৬ উপজেলার ২১২ টি জমি ও গৃহ প্রদান করা হয়। এর মধ্যে মুন্সিগঞ্জ সদর ও গজারিয়া উপজেলা ভূমিহীন মুক্ত ঘোষণা করা হয়।

এ সময় সদর উপজেলা পরিষদ ভবনের অডিটোরিয়ামে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা প্রশাসক মোঃ মহিউদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান ও সদর উপজেলা নির্চাহি কর্মকর্তা হোসাইন মো: আল জুনায়েদ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।