শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মোটরসাইকেল প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৩৫ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

২১ই -মে ষষ্ঠ উপজেলার দ্বিতীয় ধাপে
তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ ২ই-মে প্রতীক বরাদ্দ হয়েছে এ নির্বাচনে মোটরসাইকেল প্রতীক পেয়েছেন উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সাবেক ২বারের সফল চেয়ারম্যান,ন্যায়বিচারক গরীব দুখী অসহায় মানুষের পরমবন্ধু এবার তিনি তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

মো. আবুল কাশেম মোটরসাইকেল প্রতীক পাওয়ার পরেই নিজ ফেইসবুক তিনি পোস্টে প্রথমে বিসমিল্লাহির রাহমানির রাহিম বলে,সবাইকে আসসালামু আলাইকুম,আমি মোহাম্মদ আবুল কাশেম,আসন্ন তাহিরপুর উপজেলা নির্বাচনে আমি আজকে মোটরসাইকেল প্রতীক পেয়েছি।

আলহামদুলিল্লাহ আপনারা সকলি আমার জন্য দোয়া করবেন,আমার মোটরসাইকেল প্রতীকে সবাই একটি করে ভোট দিয়ে সহযোগিতা করিবেন,খোদা হাফেজ সবাই ভালো থাকবেন।

এরই ধারাবাহিকতায় পহেলা ১-মে বুধবার তিনি দিনব্যাপী সাধারণ ভোটারদের সাথে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বড়ছড়া,চানপুর বাজার,এবং উপজেলার তাহিরপুর বাজার ব্যবসায়ীসহ মুরব্বি যুবক,পথচারীদের সাথে কৌশল বিনিময় করে,ও দোয়া চেয়ে গণসংযোগ করেন তিনি।
চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আবুল কাশেম বলেন,আমার নির্বাচনী এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষগুলো আমার সাথে রয়েছে আগামী ২১ই -মে নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরোপেক্ষ হলে আশা করি বিপুল ভোটের ব্যবধানে মোটরসাইকেল প্রতীকের বিজয় হবে ইনশাআলস্নাহ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।