শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ
  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৪২ বার পঠিত

 

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ

বাগেরহাটের মোল্লাহাটে ২ কেজি গাঁজাসহ মোঃ হায়াত আলী মোল্লা (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে মোল্লাহাট থানাধীন গাড়ফা গ্রামের আহলে হাদিস মসজিদের পশ্চিম পাশে পাকা সড়ক থেকে তাকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত হায়াত আলী মোল্লা চিতলমারী উপজেলার বড়গুনী গ্রামের মৃত আবু সাঈদ মোল্লার ছেলে।

এঘটনায় তার বিরুদ্ধে মোল্লাহাট থানার মামলা নং-০১ তারিখ-০১ মে, ২০২৪; ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১৯(ক) রুজু হয়েছে। উক্ত মামলায় হায়াত আলী মোল্লাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ এস, এম, আশরাফুল আলম জানান, মাদকবিরোধী অভিযাণ চলছে এবং চলবে। মাদক কারবারি ও সেবনকারীদের যেকোন প্রকারে আইনের আওতায় আনা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।