বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে কৃষি ব্যাংকের রেমিটেন্স গ্রাহককে পুরস্কার বিতরণ চট্টগ্রামে বৌদ্ধ বিহার চুরির অভিযোগ গাজীপুরের পূবাইলে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে আঁখ ক্ষেতের আঁখ চুরি করে খাওয়ায় অভিযোগে  শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগে জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে চোরাইমাল সহ গ্রেফতার ০২ মুন্সীগঞ্জে গজারিয়ায় কাভার্ড ভ্যান-ট্রাক ও সিএনজি ত্রিমুখী সংঘর্ষে আহত-২ ফুলছড়িতে বজ্রপাতে এক যুবক নিহত বোয়ালখালীতে বোরো ধান সংগ্রহে লক্ষ্যমাত্রার ছাড়িয়ে যাবে সাতক্ষীরায় রোটারী ক্লাব’র ২০২৪-২৫ বর্ষ উদযাপন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

যাত্রী কল্যান সমিতির মহাসচিবের হস্তক্ষেপে বন্ধ হল কালুরঘাট ফেরিতে যাত্রীদের কাছ থেকে নেয়া টোল

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ২৩ বার পঠিত

 

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিধিঃ

বাংলাদেশ যাত্রী কল্যান সমিতির মহাসচিব জনাব মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী ফেসবুকের মাধ্যমে জানতে পারেন বোয়ালখালী কালুরঘাট ফেরিরতে আজ ২৯ জুন শনিবার পারাপার করা যাত্রীদের জনপ্রতি পাঁচ টাকা হারে টোল আদায় করা হচ্ছে। বিষয়টি নিয়ে তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়,রেল মন্ত্রনালয়ের উর্ধতন কতৃপক্ষের সাথে কথা বলে পাঁচ টাকা হারে টোল আদায় বন্ধ করেছেন বলে তিনি ফেসবুকে লাইভে শিয়ার করেছেন।
আজ (২৯ জুন) শনিবার সকাল থেকে ফেরি পারাপার যাত্রীদের থেকে ৫ টাকা নেয়ার অভিযোগ উঠে। এ সময় সওজ কর্তৃপক্ষের নজরে আসে বিষয়টি। তাৎক্ষণিক সওজের প্রতিনিধি ফেরিঘাটে পাঠিয়েছেন বলে জানিয়েছেন সওজ কর্তৃপক্ষ। আরেফিন জুয়েল নামের এক সাংবাদিক বলেন, সওজের একটি প্রতিনিধি দল ফেরিঘাটে আসেন। ফেরি কর্তৃপক্ষের সাথে বৈঠক করেছেন। এখন আর ফেরি পারাপার যাত্রীদের থেকে কোন প্রকার টাকা দাবি করছে না ফেরিঘাটে থাকা কর্মচারিরা।
সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মোছলেহ বলেন, আমাদের একটি প্রতিনিধি টিম ফেরিঘাটে গেছে এবং টাকা আদায় বন্ধ করে দেয়া হয়েছে। পারাপারকৃত কোন যাত্রী যাতে টাকা না দেয় সে জন্য ফেরিঘাটে একটা সাইনবোর্ডও তুলে দেয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।