শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ১৪টি স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

ভ্যানের ব্যাটারি বাক্সে লুকিয়ে ভারতে পাচারের চেষ্টাকালে ১৪টি স্বর্ণের বারসহ মোঃ জাহাঙ্গীর হোসেন (২৮) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।

শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছী এলাকা থেকে তাকে আটক করা হয়।
আটক মোঃ জাহাঙ্গীর হোসেন সীমান্তবর্তী কেড়াগাছী গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক জানান, ভারতে স্বর্ণ পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর এস কে এম কফিল উদ্দিনের নেতৃত্বে তলুইগাছা বিওপি’র একটি দল সীমান্তের কেড়াগাছী এলাকায় অবস্থায় নেয়। এ সময় আভিযানিক দলটি একটি ব্যাটারি চালিত ভ্যানযোগে যাওয়ার সময় মোঃ জাহাঙ্গীর হোসেনকে আটক করে।

পরবর্তীতে আটক ভ্যানের ব্যাটারি বক্স তল্লাশী করে ১৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ৬৩২ গ্রাম ৯৬০ মিলি এবং মূল্য প্রায় এক কোটি একচল্লিশ লক্ষ চুয়াত্তর হাজার তিরানব্বই টাকা।

তিনি আরও জানান, আটক স্বর্ণ চোরাকারবারীকে কলারোয়া থানায় সোপর্দ ও স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়ার হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।