শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরা পদ্মশাখরায় ১ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারি আটক

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ১৭২ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরায় ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ একজন, মাদক কারবারিকে গ্রেফতার করেছে সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল ।

মঙ্গলবার দিবাগত রাতে সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী”র’ দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান এর” সার্বিক তত্ত্বাবধানে এবং জেলা গোয়েন্দা শাখার, অফিসার ইনচার্জ, তারেক ফয়সাল ইবনে আজিজ “এর’ নেতৃত্বে সাতক্ষীরা জেলার সাতক্ষীরা থানা এলাকায় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, আইন-শৃঙ্খলা রক্ষা ও সহযোগিতায় বিশেষ অভিযান চলাকালে ২৩/০১/২০২৪ তারিখ রাত ৪.৩০মিনিটে এসআই, দেব কুমার দাস, এএসআই, বিএম তৌহিদুজ্জামান সঙ্গীয় ফোর্সের সহায়তায়

“সাতক্ষীরা জেলার, সাতক্ষীরা থানাধীন পদ্মশাখরা গ্রামের ইউসুফ আলী’র বসতবাড়ির সামনে পাকা রাস্তার উপর হতে। পদ্মশাখরা গ্রামের, আব্দার আলী গাজীর, ছেলে মো: ইউসুফ আলীকে (৩৫)তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে এক কেজি গাঁজাসসহ, সাতক্ষীরা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র অফিসার ইনচার্জ তারেক ফয়সাল ইবনে আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পদ্মাশাখরা গ্রামে মো: ইউসুফ আলীকে (৩৫)তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে এক কেজি গাঁজাসসহ,আমাদের গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল তাকে আটক করে।

তিনি আরো জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবত জেলার বিভিন্ন থানা এলাকার বিভিন্ন ছোট ছোট হাট বাজারে ও গ্রামে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছিল। এ ব্যাপারে মঙ্গলবার সাতক্ষীরা থানার মামলা নং-৩০ , তারিখ- ২৩/০১/২০২৪ ইং, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১৯(ক) এর একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।