রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

মিনি কক্সবাজার খ্যাত হালতিবিলে অভিযান-তিন লক্ষাধিক টাকার হুইল-বর্শি পুড়িয়ে ধ্বংস

এ,কে,এম,খোরশেদ আলম, নাটোর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৫২ বার পঠিত

 

এ,কে,এম,খোরশেদ আলম,নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গার হালতি বিলের অভয়াশ্রমে অবৈধভাবে মাছ শিকার করার সময় তিন লক্ষাধিক টাকা মূল্যের শতাধিক হুইল-বর্শি জব্দ করেছে উপজেলা মৎস্য বিভাগ ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
উপজেলার হালতি বিলে অভয়াশ্রম(টাংকি) অভিযান পরিচালনা করে এ হুইল-বর্শি
গুলো জব্দ করা হয়। এই শতাধিক হুইল-বর্শির অনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। পরে জব্দকৃত হুইল-বর্শিগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন,উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আশিকুর রহমান। এসময় নাটোর জেলা মৎস কর্মকতা,ড. আবুল কালাম আজাদ,
নলডাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার,নলডাঙ্গা সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আল ইমরান আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার বলেন, উপজেলার হালতি বিলে অভয়াশ্রম(টাংকি) অভিযান পরিচালনা করে এ হুইল-বর্শি গুলো জব্দ করা হয়। এই শতাধিক হুইল-বর্শির অনুমানিক মূল্য প্রায় তিন লক্ষ টাকা। পরে জব্দকৃত হুইল-বর্শিগুলো জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।