শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

কালিগঞ্জ প্রেসক্লাবে ভাইয়ের সন্ধানে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪২০ বার পঠিত

 

শিমুল হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ

কালিগঞ্জ প্রেসক্লাবে ভাইয়ের সন্ধানের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন কালিগঞ্জ উপজেলার কাশিবাটি গ্রামের মৃত ঈমান আলী সরদারের পুত্র আল আমিন।শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে লিখিত বক্তব্যে তিনি বলেন আমি আপনাদের দারস্ত হয়েছি আমার ভাই শাহাদাৎ হোসেন টুলটুকে আমার চাচাত ভাই রউফ সরদারের বাড়ি হতে গত ইং-১৫/০৯/২০২৩ তারিখ শুক্রবার আনুঃ ৩ টার সময়ে পুলিশ পরিচয় উঠিয়ে নিয়ে যায়।

সেই থেকে আমি ও আমার পরিবারের সদস্যরা কালিগঞ্জ থানা, দেবহাটা থানাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায় নাই। সে কারনে আমিসহ আমার পরিবারের সদস্যরা গেলো ২৪ ঘন্টা ব্যপক উৎকন্ঠায় দিনাতিপাত করছি। শনিবার দুপুরে কালিগঞ্জ থানার পুলিশ এএসআই (নিঃ) সুমন আলীর মাধ্যমে জানতে পারলাম আমার ভাই টুলটু পুলিশ হেফাজতে আছে।

এক্ষনে সংবাদ সম্মলনে সাংবাদিকগনের মাধ্যমে দাবি করছি যে, আমার ভাই অপরাধী হলে আদালতে প্রেরণ করুক, নির্দোষ হলে আমার ভাইকে পরিবারের মাঝে ফেরৎ দিক। আমার ভাই শাহাদাৎ হোসেন টুলট কে বিগত ২০১৮ সালে পুলিশ পরিচয়ে নিজ বাড়ি থেকে এমনিবাবে উঠিয়ে নিয়ে আসার পর থেকে ৩ মাস যাবৎ তার কোন সন্ধান পাইনি। পরবর্তীতে ব্যপক খোঁজা খুজি করে তাহাকে কাশেমপুর জেলখানায় পাওয়া যায়।

তাকে সেখান থেকে ৪ বছর ৩ মাস পরে সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, পরিকল্পিত ভাবে ও ষড়যন্ত্রমূলক মামলা হতে জামিনে মুক্ত করে বাড়িতে নিয়ে আসি। আমরা এখনো আশাংখা করছি যে, ২০১৮ সালের ন্যায় আবারও আমার ভাইকে অজানা কোন ষড়যন্ত্র মামলায় আসামী করা হতে পারে। আমি সংবাদ সম্মেলন এর মাধ্যমে পুলিশ ও প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি। সংবাদ সম্মেলনে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।