শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

গর্জিয়াস গ্রুপের উদ্যোক্তা সম্মেলন ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত।

ফারজানা মিমি, ঢাকা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১০০ বার পঠিত

ফারজানা মিমি, ঢাকা প্রতিনিধিঃ

২ মার্চ শুক্রবার বিকাল চারটায় ঢাকার বেইলী রোড জাতীয় মহিলা সংস্থার মিলনায়তনে গর্জিয়াস গ্রুপের উদ্যোক্তা সম্মেলনে উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়।

গর্জিয়াস গ্রুপের ম্যানেজার সেলিনা সাথী ও মানিক মন্ডলের চমৎকার উপস্থাপনায়,অনুষ্ঠানে উপস্থিত থেকে সভাপতিত্বে করেন গর্জিয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক শহীদুজ্জামান খান শাহেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের সম্পাদক বিশিষ্ট আইনজীবী এডভোকেট আবদুন নূর দুলাল ও ব্যারিস্টার জাকির আহমেদ। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন গর্জিয়াস গ্রুপের উপদেষ্টা ও কমনওয়েলথ হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল সোসাইটির নির্বাহী পরিচালক,তরুণ আন্তর্জাতিক মিডিয়া ব্যাক্তিত্ব মহিউদ্দিন আমিন। গর্জিয়াসের উপদেষ্টা এডভোকেট আরমান আলী ও ফাইন্যান্স ডিরেক্টর সিরাজুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথি বৃন্দ কোম্পানির জিএম,এজিএম,সিনিয়র ম্যানেজার,ম্যানেজার কর্মকর্তাগণ।

উদ্যোক্তা সম্মেলন ও সম্মাননা অনুষ্ঠানে উদ্যোক্তাদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক শহীদুজ্জামান খান শাহেদ।প্রধান অতিথি সাবেক ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার তিনি তাঁর বক্তব্যে বলেন গর্জিয়াস গ্রুপ উদ্যোক্তা তৈরী করছে তাদের সুন্দর আইডিয়া ভালো লাগছে। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে হলে প্রযুক্তির নির্ভর দক্ষতা জ্ঞান অর্জন করতে হবে, ফিল্যান্সিং ডিজিটাল মাল্টিমিডিয়া কম্পিউটার সহ উদ্যোক্তাদের অনলাইন ভিত্তিক প্রশিক্ষন দিতে হবে যাতে বিশ্বের অনন্য দেশের উদ্যোক্তাদের সাথে নিয়ে কাজ করতে পারে। বাংলাদেশ বিশ্বাসের সাথে এগিয়ে নিয়ে যেতে পারে প্রযুক্তি উদ্যোক্তা তৈরীর করতে হবে। স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে হলে সারা পৃথিবীর আইডিয়া নিয়ে কাজ করতে হবে। ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশের মূলভিত্তি লক্ষ্য পূরণে এগিয়ে যেতে হবে। তিনি গর্জিয়াস গ্রুপের প্রশংসা করে বলেন গর্জিয়াস সারাদেশ ব্যাপি উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে কাজ করছে,তাদের আইডিয়া চমৎকার এতে করে দেশে কর্মসংস্থান সৃষ্টি হবে বেকারত্ব সমস্যা দূর হবে।তরুণ প্রজন্ম এগিয়ে আসবে। এত সুন্দর আইডিয়া কে প্রজেক্ট ও প্রযুক্তিভিত্তিক প্রশিক্ষণ দিয়ে দক্ষতা তৈরী করলে বাংলাদেশ আগামীতে গর্জিয়াসের আরো বেশী উদ্যোক্তা তৈরীর হবে।সরকার ঘোষিত ভিশন ২০৪১ স্মার্ট বাংলাদেশ গড়তে উদ্যোক্তারা অবদান রাখবে। অনুষ্ঠানে ১০০ জন গর্জিয়াস উদ্যোক্তাদের সম্মাননা প্রদান করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।