শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

গাজীপুরের কোনাবাড়িতে অটোরিক্সা চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ০২

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৩৬ বার পঠিত

 

সুরুজ্জামান রাসেল, গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানা এলাকায় অটোরিকশা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করেছে পু‌লিশ। গত রোববার রাতে কোনাবা‌ড়ি আমবাগ এলাকা থেতে তাদের গ্রেফতার করা হয়।

নিহত অটোচালকের নাম মাসুদ রানা (৩৫)। তিনি ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার আলাল উদ্দিনের ছেলে। তিনি স্ত্রীকে সঙ্গে নিয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

গত শনিবার সন্ধ্যায় অটোচালক মাসুদ রানা যাত্রী নিয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থেকে নাছের মার্কেটের দিকে যাচ্ছিলেন। এসময় নাছের মার্কেট মোড়ে পৌঁছালে একটি মোটর সাইকেলের সঙ্গে মাসুদের অটোরিকশাটির ধাক্কা লাগে। পরে এ নিয়ে মোটর সাইকেলের চালকসহ দুজন আরোহীর সঙ্গে অটোচালক মাসুদের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মোটরসাইকেলের চালক ও আরোহী অটোচালক মাসুদকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে মারাত্মকভাবে জখম করেন। পরে স্থানীয়রা অটোচালক মাসুদকে উদ্ধার করে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কোনাবাড়ী থানা-পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্ত্রী মোছাঃ সেলিনা বেগম পেনাল কোডের ৩০২/৩৪ ধারায় জিএমপি কোনাবাড়ি থানায় মামলা নং- ১০, তাং- ১৪/০৪/২০২৪ ইং দায়ের করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে কোনাবাড়ি জোনের এসি আসাদুজ্জামান ও কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আশরাফ উদ্দিনের নেতৃত্বে পুলিশ ১৪ এপ্রিল রাতে আমবাগ এলাকার আজহার আলীর ছেলে আশিক বাবু (২৩) ও আমবাগ পুর্বপাড়া এলাকার মাসুদ রানার ছেলের আরাফাত হোসেন রাহাত (১৬) কে গ্রেফতার করে। এসময় ০১ টি মোটর সাইকেল আসামীদের কাছ থেকে জব্দ করা হয়। ঘটনার সাথে জ‌ড়িত বাকীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে। সোমবার (১৫ এপ্রিল) দুপু‌রে জিএম‌পি কার্যালয়ে প্রেস‌ ব্রিফিংএ উক্ত বিষয়‌টি নি‌শ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ উত্তর বিভাগের উপ-পুলিশ ক‌মিশনার (ডিসি) আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমান ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।