শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমানের ঈদ সামগ্রী বিতরণ

সুদর্শন চক্রবর্তী, ফরিদপুর প্রতিবেদকঃ
  • আপডেট সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

 

সুদর্শন চক্রবর্তী, ফরিদপুর প্রতিবেদকঃ

ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ার নিজ বাসভবনে শুক্রবার সকাল দশটায় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুর রহমান ‌দুঃস্থ্য ও অসহায় মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিরাজ হোসেন ও বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী নিজ নির্বাচনী এলাকা মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার সকল ইউনিয়ন পরিষদের ৯৬ জন সংরক্ষিত নারী ইউপি সদস্য ও ৩ টি পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলরদের হাতে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

ঈদ উপহার বিতরণ কর্মসূচিতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুর রহমান এমপি বলেন, রমজানে সরকারের পক্ষ থেকে গরুর মাংস, দুধ ও ডিম সুলভ মূল্যে বিক্রি চলমান রয়েছে। বিভিন্ন ব্যক্তিও এ কাজে অংশ নিয়েছেন, সেটার প্রভাব পড়েছে বাজারে। আগের বছরগুলোতে বাজারে হাহাকার পরে যেতো, কিন্তু সরকারের এই উদ্যোগের কারণে এবার রোজায় সাধারণ মানুষ স্বস্তিতে রয়েছে।
এছাড়াও তিনি বলেন, ঈদে যাতে করে সাধারণ মানুষ নির্বিঘ্নে ঘরে ফিরে যেতে পারে সেজন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে সরকার।

এছাড়া মহাসড়কে চাঁদাবাজি ও যাত্রী পরিবহনে অতিরিক্ত ভাড়া দেওয়া থেকে সকলকে বিরত থাকার জন্য আহ্বান জানান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।