শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

রাজগঞ্জে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ২০টি মোটরসাইকেল জব্দ

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

 

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে কাগজপত্রবিহীন মামলা সহ ২০টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বাজারের বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে এসব মোটরসাইকেল জব্দ করেন যশোর ট্রাফিক পুলিশ। যশোর ট্রাফিক পুলিশের (সার্জেন্ট) আজাদ ঈমন সাদাকাত শাকিল এর নেতৃত্বে ট্রাফিক পুলিশের কনস্টেবল বিপ্লব চক্রবর্তী, আনিছুর রহমান ও মুক্তার হোসেন এই অভিযানে অংশ নেয়। মোটরসাইকেল জনিত দুর্ঘটনারোধে হেলমেট ব্যবহারে সচেতনতামূলক প্রচারণা ও একই বাইকে তিনজন উঠা বন্ধে এ অভিযান শুরু হয়েছে। সব ধরনের চ্যালেঞ্জকে মাথায় নিয়ে, রাষ্ট্র ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন যশোর ট্রাফিক পুলিশ সদস্যরা। জব্দ কৃত মোটরসাইকেল রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের (সার্জেন্ট) আজাদ ঈমন সাদাকাত শাকিল বলেন, আমরা একটি বিশেষ অভিযান পরিচালনা করছি আইন শৃঙ্খলা রক্ষার্থে। অনেকেই মোটরসাইকেল চালাচ্ছেন ঠিকই কিন্ত নিজেকে সুরক্ষা দিতে হেলমেট মাথায় পরছেন না, ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায়। আমরা এ অভিযান পরিচালনা করে যাচ্ছি, নিয়োমিত অভিযান পরিচালনা করলে আস্তে আস্তে এ অপরাধ গুলো বন্ধ হয়ে যাবে। পুলিশ প্রশাসনের উপস্থিতি যত বেশি থাকবে ততই অপরাধ গুলো কমে যাবে। এই সার্বিক বিবেচনা করে আমরা এ অভিযানগুলো পরিচালনা করি। অভিযান পরিচালনা করার উদ্দেশ্য হলো মানুষকে বিভিন্নভাবে সচেতন করা সচেতন হওয়া।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।