শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

সকল এইচএসসি পরীক্ষার্থীদের শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন

মির্জাপুর প্রতিনিধি টাংগাইলঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১১৮৮ বার পঠিত

মির্জাপুর প্রতিনিধি টাঙ্গাইলঃ

আজ থেকে শুরু হয়েছে এইচএসসি পরীক্ষা।
সকল এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন টাংগাইল জেলা মির্জাপুর উপজেলার আওয়ামী লীগের সহ সভাপতি জনাব আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন। আজ থেকে সারা বাংলাদেশে একযোগে এইচএস সি পরীক্ষা শুরু হওয়ায় তিনি বলেন আমি টাংগাইল জেলা মির্জাপুর উপজেলা সহ সমগ্র বাংলাদেশের সকল পরীক্ষার্থীদের জানাই আমার প্রাণঢালা ভালবাসার রক্তিম শুভেচ্ছা। তিনি আরো বলেন আমি সকল পরীক্ষার উদ্দেশ্যে বলি আপনারা যাঁরা পরীক্ষা দিচ্ছেন আপনারা সুন্দর সুশৃংখল ভাবে পরীক্ষা দিন।

আপনি আপনারা আপনার মা বাবার মুখ উজ্জ্বল করবেন। প্রতিটি মা বাবা চান তার সন্তান উচ্চ শিক্ষিত হোক। আমি চাই আপনারা সুশিক্ষিত হয়ে দেশের হয়ে কাজ করবেন। শিক্ষা জাতির মেরুদন্ড। আজকের শিক্ষা আপনার সঞ্চয়। নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে আপনাকে আগেই শিক্ষায় উন্নতি হতে হবে। কর্ম ক্ষেত্রে শিক্ষাই প্রয়োজন। আমি আশা করি আপনারা সুন্দর ভাবে লেখা পড়ার পাশাপাশি মা বাবার সেবা যত্ন করিবেন। সকল এইচএসসি পরীক্ষার্থীর জন্য দাও ভালোবাসা রইল। আল্লাহ আপনাদের মঙ্গল কামনা করুক। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমি মির্জাপুর আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আমার জন্য দোয়া করবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।