শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল ১লা মে শ্রমিক দিবস উপলক্ষে সাধারণ মানুষের পাশে রেজা মানব কল্যাণ ফাউন্ডেশন মোল্লাহাটে ২ কেজি  গাঁজাসহ মাদক কারবারি আটক রাউজানে যুবলীগের উদ‍্যোগে তীব্র তাপদাহে ফলমূল, শরবত ও ছাতা বিতরণ সাতক্ষীরায় কৃষকদের মাঝে উন্নত কৃষি যন্ত্র ভর্তুকি মূল্যে বিতরণ সাতক্ষীরায় রাসায়নিক মিশ্রিত ১ ট্রাক আম বিনষ্ট বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সাতক্ষীরা সদর থানা কমিটি গঠন তীব্র তাপদাহে চারঘাট উপজেলার পাখা পল্লীতে বেড়েছে কর্মব্যস্ততা সাতক্ষীরা সদর রেজিস্ট্রি অফিসে জনসাধারণের মাঝে শরবত বিতরণ জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

হবিগঞ্জ জেলায় শনিবার সব গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৯৮ বার পঠিত

 

মনিরুজ্জামান সোহান, হবিগঞ্জঃ

হবিগঞ্জে বাস মিনিবাস, দূর পাল্লার বাস ও মাইক্রোবাস সহ সকল প্রকার গণপরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।

বুধবার ৫ অক্টোবর সাংবাদিক সম্মেলন করে এ তথ্য জানান সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আব্দুর রহমান।

তিনি বলেন আগামী ৮ অক্টোবর শনিবার শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের জন্য হবিগঞ্জ থেকে সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে।
তিনি আরও জানান, ঢাকা-সিলেট মহাসড়কে দেশের প্রায় সব রুটে গাড়ি চলাচল করবে তাই মানুষের তেমন দুর্ভোগ পোহাতে হবে না।

এসময় নির্বাচন কমিশনার পৌর কাউন্সিলর শেখ উম্মেদ আলী শামীম ও লিটন মিয়া উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল অ্যান্ড কলেজে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ২০ পদে ৫০ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এরমধ্যে সভাপতি পদে সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী ও সহ-সাধারণ সম্পাদক পদে শাহীদ মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। বাকি ১৮ পদে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের দুই হাজার ৩৫৪ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।