বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হাওলাদার (হেলিকপ্টার) মার্কা পেয়েছেন । কালিগঞ্জের কুশুলিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন কাজী সজল মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান (মটর সাইকেল মার্কা) পেলেন। কালিগঞ্জে গাজী মিজানুর রহমান আবার ও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন কালিগঞ্জ বিষ্ণুপুরে অজ্ঞাতনামা ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।  তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর গণসংযোগ ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার কেন্দ্রীয় কমিটি গঠন গজারিয়ায় শ্রমিক মালিক উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও র‍্যালি

গাজীপুরে বাড়ির আঙ্গিনায় গাঁজার চাষ

মোঃ মোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পঠিত

 

মোঃমোখলেছুর রহমান জয়, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের বিভিন্ন জায়গা থেকে ক্রয় করে নিয়মিতই খাঁজা সেবন করতেন শরিফ উদ্দিন। বর্তমানে বাজারে পুঁতলির দাম বেড়ে যাওয়ায় গাঁজা চাষের চিন্তা মাথায় আসে তাঁর। তাই বিভিন্ন জেলা থেকে গাঁজার চারা কিনে তাঁর বাড়ির আঙ্গিনায় সবজি খেতে সেগুলো রোপণ করেন। চারা গুলো প্রায় গাছে রুপান্তরিত হলে সেগুলো প্রতিবেশীর নজরে আসে এবং পুলিশকে খবর দেওয়া হয়”।

অস্বাভাবিক এমন ঘটনা ঘটেছে গাজীপুরের শ্রীপুরের গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্ৰামে।শরিফ উদ্দিন নামের এক ব্যক্তির বাড়ির সবজি বাগান থেকে গাঁজা গাছের চারা গুলো উদ্ধার করে পুলিশ।

শরিফ উদ্দিন ওই গ্রামের মনির হোসেনের ছেলে। স্থানীয় লোকজনের কাছ থেকে ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। তবে এই চাষের সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

শরিফ উদ্দিনের প্রতিবেশী মো. ওমর ফারুক বলেন, স্থানীয়দের কয়েকজন শরিফের সবজি খেতে গিয়ে গাঁজা গাছ দেখতে পায়। পরে ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ এসে ওই বাড়িতে মাদক খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির পেছনে সবজি বাগানে গাঁজার গাছ দেখতে পায়।

এ সময় ওই বাড়িতে কেউ ছিল না। পুলিশ আসার খবর পেয়ে সবাই পালিয়ে যায়। পরে সেখান থেকে ২০টি গাঁজার গাছ জব্দ করে পুলিশ।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক সংবাদদাতা মোঃ মোখলেছুর রহমান জয় কে বলেন,”ওই বাড়িতে সবজি বাগানে প্লাস্টিক পাত্রে গাঁজার চারা রোপণ করা হয়। এগুলোর মধ্যে বেশ কয়েকটি গাছে পরিনত হয়েছিল। আর গাছ গুলো রোপনের সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি।

এ ঘটনায় উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। উনাদের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।