বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হাওলাদার (হেলিকপ্টার) মার্কা পেয়েছেন । কালিগঞ্জের কুশুলিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন কাজী সজল মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান (মটর সাইকেল মার্কা) পেলেন। কালিগঞ্জে গাজী মিজানুর রহমান আবার ও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন কালিগঞ্জ বিষ্ণুপুরে অজ্ঞাতনামা ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।  তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর গণসংযোগ ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার কেন্দ্রীয় কমিটি গঠন গজারিয়ায় শ্রমিক মালিক উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও র‍্যালি

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী কাহফিল অরা সজল

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৯০০ বার পঠিত
শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।
ঈদ মানে আনন্দ,ঈদ মানে খুশী,রমজান মাস সিয়াম সাধনার মাস। এই একটি মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে খুশী ও শান্তির বার্তা নিয়ে আগমন ঘটায় ঈদুল ফিতর। আর এই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কুশুলিয়া ইউনিয়ন ও উপজেলা দেশবাসী কে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী কাহফিল অরা সজল।
কাজী কাহফিল অরা সজল এক বার্তায় বলেন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা সহ সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ ”ঈদ মোবারক।তিনি আরো বলেন, মুসলিমদের সর্ব বৃহৎ উৎসব হচ্ছে ঈদ, প্রতি বছর রমজানে মাসব্যাপী রোজা রাখার পর আমাদের মাঝে আনন্দ আর অনাবিল খুশীর বার্তা নিয়ে চলে আসে ঈদুল ফিতর।এই ঈদুল ফিতরের আনন্দ ও খুশি ছড়িয়ে পড়ুক কালিগঞ্জ উপজেলাসহ সারা দেশের সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে।
ঈদুল ফিতরের উৎসবকে ঘিরে মুসলিমদের মাঝে হিংসা-বিদ্বেষ, অন্যায়-অবিচারসহ সবকিছু মুছে গিয়ে তৈরি হোক ভ্রাতৃত্ববোধ, মানবতা ও সহানুভূতি।তিনি আরও বলে যানজট ও দুর্ঘটনা কবলিত এলাকায় সতর্কতা অবলম্বন করে নিজ নিজ জায়গা থেকে পবিত্র ঈদুল ফিতরের উৎসবকে উপভোগ করার জন্য আহবান রইলো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।