শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
জিএমপি বাসব থানার বিশেষ অভিযানে, গাজীপুরে অপহরণের ২৯ দিন পর ৮ মাসের শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার চট্টগ্রামে ট্রাক-মিনিবাস সংঘর্ষে আহত ৫ চট্টগ্রামকে উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করতে চাই চসিক-সিডিএ মোটরসাইকেল প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সাতক্ষীরা জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত কোর কমিটির সভা অনুষ্ঠিত গাজীপুরে ভিক্ষাবৃত্তিতে ব্যবহারের জন্যে শিশু অপহরণ, গ্রেপ্তার-২ মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর জন্য দোয়া ও সবার কাছে ভোট চেয়েছেন,মোহাম্মদ জনিক আহমেদ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হাওলাদার (হেলিকপ্টার) মার্কা পেয়েছেন । কালিগঞ্জের কুশুলিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন কাজী সজল

বাঘায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্দ্যোগে প্রাথমিক চিকিৎসা ও সহশিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

 

মৌসুমী দাস, স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘা উপজেলার, “শাহ্দৌলা সরকারি কলেজে “গত ৩১/১০/২০২৩ ইং থেকে ০২/১১/২০২৩ ইং তারিখ পর্যন্ত তিন দিন ব্যাপী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাঘা উপজেলা টিমের উদ্যোগে রাজশাহী জেলা ইউনিট কর্তিক আয়োজিত প্রাথমিক চিকিৎসা ও সহশিক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ট্রেইনার হিসেবে ছিলেন জাকারিয়া ইকবাল, সাগর আলী, মোসাদ্দেক হোসেন প্রান্ত। ট্রেনিং শেষে ছাত্র/ছাত্রী দের হাতে সার্টিফিকেট তুলে দেওয়া হয় এবং যারা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেছেন তাদের পুরুষ্কার বিতরণ করা হয়।

উক্ত সার্টিফিকেট ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. লায়েব উদ্দিন লাভলু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার আ ফ ম হাসান এবং উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী।

আরো উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা টিমের যুব সদস্য মাহফুজ আহমেদ, রুমি আক্তার, আবু বক্কর সিদ্দীক, আবুল বাশার ইমন, আজমুল আহমেদ, জয়নাল আলী, রাজু আহমেদ সহ অন্যান্য যুব সদস্য বৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আসিফ রহমান গুনজন, টিম লিডার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাঘা উপজেলা টিম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।