বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হাওলাদার (হেলিকপ্টার) মার্কা পেয়েছেন । কালিগঞ্জের কুশুলিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন কাজী সজল মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান (মটর সাইকেল মার্কা) পেলেন। কালিগঞ্জে গাজী মিজানুর রহমান আবার ও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন কালিগঞ্জ বিষ্ণুপুরে অজ্ঞাতনামা ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।  তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর গণসংযোগ ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার কেন্দ্রীয় কমিটি গঠন গজারিয়ায় শ্রমিক মালিক উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও র‍্যালি

সাতক্ষীরা কালিগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তার শীর্ষে আজমিরা সুলতানা পাখি

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ২৪৩ বার পঠিত

 

নিজস্ব প্রতিনিধিঃ

তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ হিসেবে আজমিরা সুলতানা (পাখি) প্রার্থী হচ্ছেন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইতোমধ্যেই উপজেলাবাসীকে পোস্টারের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা ও পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন ও প্রতিটা ইউনিয়নের সাধারণ জনগণের মনের কথায় প্রকাশ পাচ্ছেন।

সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে এরই ধারাবাহিকতায় এবার জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আজমিরা সুলতানা (পাখি) বলেন, তরুণ-তরুণীরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’, এরই অংশ হিসেবে কালিগঞ্জ উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা নির্মাণ করতে ভূমিকা রাখতে চাই।

তিনি জানান, আসন্ন কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে জনগণই আমাকে প্রার্থী করেছে। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব।

আজমিরা সুলতানা (পাখি) সাতক্ষীরা জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম নাসির উদ্দিনের স্ত্রী। সে ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও সাধারন মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

তার নির্বাচনী এলাকায় কালিগঞ্জ উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আজমিরা সুলতানা (পাখি) আশাবাদী তিনি এবার নির্বাচনে বিপুল ভোটে জয়ী হবেন।

সাধারন মানুষের মধ্যেও আজমিরা সুলতানা (পাখি) এবার আলোচনায় রয়েছেন বিশেষ করে তরুন-তরুণী, নারী-পুরুষ ও সাধারণ ভোটারদের মধ্যে।

আজমিরা সুলতানা (পাখি) বলেন, যদি তিনি এবার জয়ী হন তাহলে আধুনিক কালিগঞ্জ গঠনে তার উন্নয়ন ও মহিলা, শিশু, তরুণ-তরুণী, গরীব, মেহনতি মানুষের জন্য কাজ করে যাবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আজমিরা সুলতানা (পাখি) ব্যাপকভাবে গণসংযোগ করছেন উপজেলাবাসীর দ্বারে দ্বারে দোয়া প্রার্থনা করছেন।

তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। এবার আমি আশাবাদী জনগণ আমাকে এবার বিপুল ভোটে বিজয়ী করবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।