শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর জন্য দোয়া ও সবার কাছে ভোট চেয়েছেন,মোহাম্মদ জনিক আহমেদ মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আরিফ হাওলাদার (হেলিকপ্টার) মার্কা পেয়েছেন । কালিগঞ্জের কুশুলিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন কাজী সজল মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহবুবুর রহমান (মটর সাইকেল মার্কা) পেলেন। কালিগঞ্জে গাজী মিজানুর রহমান আবার ও উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন কালিগঞ্জ বিষ্ণুপুরে অজ্ঞাতনামা ব্যাক্তির কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ।  তাহিরপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান এর গণসংযোগ ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার কেন্দ্রীয় কমিটি গঠন

মোল্লাহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন ও প্রদর্শনী এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ

বাগেরহাটের মোল্লাহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন ও প্রদর্শনী এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ঘোড়াদাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সেবা সপ্তাহ উদ্বোধন, প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা শোভন সরকারের সভাপতিত্বে ও প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আশাদুজ্জামান শুভ’র সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা ও আরিফুল ইসলাম রিয়াজ প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।